Blogger WidgetsPrint Blogger Widgets

Friday, April 5, 2013

বিভিন্ন আন্তর্জাতিক গনমাধ্যমে প্রকাশিত বাংলাদেশী স্টুডেন্টস অ্যাসোসিয়েশান ইন ইউরোপ এর খবর .




          বাংলাদেশ থেকে ইউরোপ পড়াশুনা করতে আসার আগে নিন সঠিক তথ্য



অনেকে বাংলাদেশ থেকে অনেকে স্বপ্ন দেখে ইউরোপে আসবে বলে যেমনটা আমিও দেখেছিলাম দেশে থাকতে । আমি আল্লাহ্‌র অশেষ রহমতে সেই বেশ কয়েক বছর আগে পাড়ি জমিয়েছি ইউরোপ এ । আমি দেশে থাকতে ইউরোপের উচ্চ শিক্ষা কিংবা অভিবাসন সম্পর্কে আমার কোন ধারণা ছিল না যার কারনে দৌড়াতে হয়ে বিভিন্ন এজেন্সির কাছে । তেমন কোন জামেলা ছাড়াই আমি আসতে পেড়েছিলাম । কিন্তু বর্তমানে এজেন্সি নামক এক ধরনের দালালীর কারনে অনেকে বিদেশে উচ্চশিক্ষা নিতে আসতে গিয়ে ফাঁদে পা দিয়েছেন । আমরা যারা অনেক কষ্ট করে ইউরোপে এসেছি আমাদের মত কেউ যে সঠিক তথ্য আর দিকনির্দেশনার অভাবে দালালের খপ্পরে না পড়ে সেই লক্ষ্য নিয়ে আমি নিজের উদ্যোগে কাজ শুরু করি । আমি দেখতে চাই আমার ডাকে আপানারা কেমন সাড়া দিচ্ছেন ? আপনাদের সহযোগিতা পেলে হয়ত একদিন আমারা ইউরোপের মধ্যে একটি শক্তিশালী বাংলাদেশী কমিউনিটি গড়ে তুলতে পারব। কিছু আন্তর্জাতিক সংবাদপত্রে প্রকাশিত আমাদের অ্যাসোসিয়েশান এর খবর গুলোর লিঙ্ক এক সাথে দিচ্ছি । আশা করি আপনারা আমাদের সাথে থাকবেন। আমাদের অ্যাসোসিয়েশান এর খবর প্রকাশিত হয়েছে কোপেনহেগেন বাংলা বার্তা  ডেনমার্ক, ইউ কে বিডি নিউজ ব্রিটেন, দৈনিক বিএনবি নিউজ লন্ডন । নিজের কাছে খুব আনন্দ অনুভব হল খবর গুলো দেখে। নিছে লিঙ্ক গুলো দেয়া হল ইচ্ছে করলে পড়ে নিতে পারেন ।


দৈনিক বিএনবি নিউজ লন্ডন এর কলাম


ইউ কে বিডি নিউজ ইংল্যান্ড এর কলামে আমাদের অ্যাসোসিয়েশান এর প্রকাশিত সংবাদ।


কোপেনহেগেন বাংলা বার্তা ডেনমার্ক এ প্রকাশিত আমাদের সংবাদ ।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য ।

No comments:

Post a Comment

সাম্প্রতিক পোষ্টসমূহ - Recent Posts

 

Visitors


ShareThis

আমাকে ফলো করুন >>

Total Visitors


 
^ Back ToTop